



Indian Chief Classic
ইঞ্জিনের ক্ষমতা
পাওয়ার
টর্ক
ট্রান্সমিশন
মাইলেজ
প্রাইস রেঞ্জ
ওভারভিউ
Inidian Chief Classic হলো একটি হেভি-ডিউটি ক্রুজার, যা তার পুরোনো দিনের ক্লাসিক সৌন্দর্য, বিশাল ইঞ্জিন এবং বিলাসবহুল রাইড কোয়ালিটির জন্য পরিচিত। এতে রয়েছে থান্ডার স্ট্রোক ১১১ ইঞ্জিন , একটি ১৮১১ সিসি এয়ার-কুলড ভি-টুইন, যা ৮৩.৮০ বিএইচপি @ ৪৫০০ RPM এবং ১৫০ এনএম টর্ক @ ২৯০০ RPM উৎপন্ন করে। দীর্ঘ পথ পাড়ি দেওয়ার জন্য বাইকটি তৈরি, যার মধ্যে রয়েছে স্প্লিট সিট ডিজাইন, স্পোক হুইলস, ডুয়াল-চ্যানেল ABS, এবং একটি বিশাল ২০.৮ লিটার ফুয়েল ট্যাংক। তবে বাইকটি শুধু লুকসের জন্য নয়, চিফ ক্লাসিকটি এর আকারের জন্য অসাধারণভাবে পরিচালনা করে। ৬৬০ মিমি সিট হাইট, ব্যালেন্সড এরগোনমিক্স এবং প্রশস্ত ক্রুজার হ্যান্ডেলবার এটিকে দীর্ঘ রাইডে আরামদায়ক এবং আত্মবিশ্বাসপূর্ণ করে তোলে। এই ইন্ডিয়ান চিফ ক্লাসিক রিভিউ দেখায় কেন এটি সেইসব ক্রুজারপ্রেমীদের জন্য একটি শক্তিশালী পছন্দ, যারা খোঁজেন কাঁচা টর্ক, আরাম এবং ক্লাসিক আমেরিকান স্টাইলের সংমিশ্রণ।
টপ ফিচারস
সুবিধা
অসুবিধা
এক্সপার্ট মতামত
Indian Chief Classic একটি প্রকৃত ভিনটেজ আমেরিকান ক্রুজার অভিজ্ঞতা দেয়, যার পেছনে রয়েছে গর্জন করা ১৮১১ সিসি ইঞ্জিন। আপডেটেড স্পেসিফিকেশন অনুযায়ী এর শক্তি ৮৩.৮০ বিএইচপি এবং টর্ক ১৫০ এনএম — যা দীর্ঘ, আরামদায়ক হাইওয়ে রাইডের জন্য একে আদর্শ করে তোলে। ধীর গতির ট্রাফিকে বাইকটি কিছুটা ভারী মনে হলেও খোলা রাস্তায় এটি দারুণ পারফর্ম করে। নিচু সিট হাইট, উন্নত এবিএস ব্রেকিং এবং চিরকালীন ডিজাইনের সমন্বয়ে এই ক্রুজার শুধু স্টাইলই নয়, বরং কার্যকারিতার দিক থেকেও চমৎকার অভিজ্ঞতা দেয়। আরও প্রিমিয়াম ক্রুজার রিভিউ পেতে, MotorGuide দেখুন। ভারতীয় মোটরসাইকেলগুলি অন্বেষণ বা বিক্রি করতে, বাংলাদেশের বিশ্বস্ত মোটরসাইকেল মার্কেটপ্লেস Bikroy দেখুন।