new-project.title-alts.detail.image-gallery.alt
new-project.title-alts.detail.image-gallery.alt
new-project.title-alts.detail.image-gallery.alt
new-project.title-alts.detail.image-gallery.alt
1+

Indian Chief Classic

ইঞ্জিনের ক্ষমতা

1811cc

পাওয়ার

84ps

টর্ক

150Nm

ট্রান্সমিশন

6-Speed Manual

মাইলেজ

15 kmpl

প্রাইস রেঞ্জ

2M - 2M

ওভারভিউ

Inidian Chief Classic হলো একটি হেভি-ডিউটি ক্রুজার, যা তার পুরোনো দিনের ক্লাসিক সৌন্দর্য, বিশাল ইঞ্জিন এবং বিলাসবহুল রাইড কোয়ালিটির জন্য পরিচিত। এতে রয়েছে থান্ডার স্ট্রোক ১১১ ইঞ্জিন , একটি ১৮১১ সিসি এয়ার-কুলড ভি-টুইন, যা ৮৩.৮০ বিএইচপি @ ৪৫০০ RPM এবং ১৫০ এনএম টর্ক @ ২৯০০ RPM উৎপন্ন করে। দীর্ঘ পথ পাড়ি দেওয়ার জন্য বাইকটি তৈরি, যার মধ্যে রয়েছে স্প্লিট সিট ডিজাইন, স্পোক হুইলস, ডুয়াল-চ্যানেল ABS, এবং একটি বিশাল ২০.৮ লিটার ফুয়েল ট্যাংক। তবে বাইকটি শুধু লুকসের জন্য নয়, চিফ ক্লাসিকটি এর আকারের জন্য অসাধারণভাবে পরিচালনা করে। ৬৬০ মিমি সিট হাইট, ব্যালেন্সড এরগোনমিক্স এবং প্রশস্ত ক্রুজার হ্যান্ডেলবার এটিকে দীর্ঘ রাইডে আরামদায়ক এবং আত্মবিশ্বাসপূর্ণ করে তোলে। এই ইন্ডিয়ান চিফ ক্লাসিক রিভিউ দেখায় কেন এটি সেইসব ক্রুজারপ্রেমীদের জন্য একটি শক্তিশালী পছন্দ, যারা খোঁজেন কাঁচা টর্ক, আরাম এবং ক্লাসিক আমেরিকান স্টাইলের সংমিশ্রণ।

আরও দেখুন
plus icon

টপ ফিচারস

Tubeless tires
Split seat setup for sportier appeal
Dual-channel ABS braking system
Front disc brake
Telescopic front fork
pros

সুবিধা

অসাধারণ টর্ক এবং শক্তিশালী লো-এন্ড পারফরম্যান্স
স্পোক হুইল এবং স্প্লিট সিটসহ ক্লাসিক স্টাইলিং
৬৬০ মিমি সিট হাইটসহ সমন্বিত ক্রুজার এরগোনমিক্স
ডুয়াল-চ্যানেল ABS সহ নির্ভরযোগ্য ব্রেকিং পারফরম্যান্স
cons

অসুবিধা

ভারী কার্ব ওজন (৩৫৮ কেজি)
এলইডি এর পরিবর্তে হ্যালোজেন লাইট
গড় মাইলেজ প্রায় ১৫ কিমি/লিটার

এক্সপার্ট মতামত

4.3
out of 5

Indian Chief Classic একটি প্রকৃত ভিনটেজ আমেরিকান ক্রুজার অভিজ্ঞতা দেয়, যার পেছনে রয়েছে গর্জন করা ১৮১১ সিসি ইঞ্জিন। আপডেটেড স্পেসিফিকেশন অনুযায়ী এর শক্তি ৮৩.৮০ বিএইচপি এবং টর্ক ১৫০ এনএম — যা দীর্ঘ, আরামদায়ক হাইওয়ে রাইডের জন্য একে আদর্শ করে তোলে। ধীর গতির ট্রাফিকে বাইকটি কিছুটা ভারী মনে হলেও খোলা রাস্তায় এটি দারুণ পারফর্ম করে। নিচু সিট হাইট, উন্নত এবিএস ব্রেকিং এবং চিরকালীন ডিজাইনের সমন্বয়ে এই ক্রুজার শুধু স্টাইলই নয়, বরং কার্যকারিতার দিক থেকেও চমৎকার অভিজ্ঞতা দেয়। আরও প্রিমিয়াম ক্রুজার রিভিউ পেতে, MotorGuide দেখুন। ভারতীয় মোটরসাইকেলগুলি অন্বেষণ বা বিক্রি করতে, বাংলাদেশের বিশ্বস্ত মোটরসাইকেল মার্কেটপ্লেস Bikroy দেখুন।

আরও দেখুন
plus icon
Key Features & Design
স্পোক হুইল, হ্যালোজেন লাইট এবং অ্যানালগ স্পিডোমিটার সহ ক্লাসিক ক্রুজার লুক।
Performance
Handling and Comfort
Braking & Safety
Wheels & Tires
Speed & Mileage

গ্রেড ও স্পেসিফিকেশন

Launch Year
NA
Body Type
Engine Type
Thunder Stroke 111
Show full specifications
plus icon

সচরাচর জিজ্ঞাসিত প্রশ্নাবলী

Indian Chife Classic এর ইঞ্জিনের আকার কত?
এটিতে একটি শক্তিশালী ১৮১১ সিসি এয়ার-কুলড থান্ডার স্ট্রোক ১১১ ইঞ্জিন রয়েছে।
টর্ক আউটপুট কত?
এতে কি ABS আছে?
Chife Classic এর জ্বালানি সাশ্রয় কত?
সিটের উচ্চতা কি আরামদায়ক?

Indian Chief Classic এর অন্যান্য রিভিউগুলো দেখুন

  • Indian Chief Classic

    Motorbikes

    ৳ 2M - 2M

Indian মোটরবাইকের অন্যান্য রিভিউগুলো দেখুন

  • Indian Chief Classic

    Motorbikes

    ৳ 2M - 2M

  • Indian Scout

    Motorbikes

    ৳ 2.8M - 3.2M

  • Indian Springfield

    Motorbikes

    ৳ 3M - 4.5M

টপ রেটেড মোটরবাইক

  • Kawasaki Ninja ZX-4RR

    Motorbikes

    ৳ 1.4M - 1.5M

  • Kawasaki Z400

    Motorbikes

    ৳ 456K - 480K

  • Kawasaki Z900 ABS

    Motorbikes

    ৳ 1.7M - 1.8M

  • Royal Enfield Hunter 350

    Motorbikes

    ৳ 310K - 340K

  • Ducati SuperSport 950

    Motorbikes

    ৳ 1.5M - 1.6M

  • Yamaha R15 V4 Racing Blue

    Motorbikes

    ৳ 505K - 605K

  • Royal Enfield Shotgun 650

    Motorbikes

    ৳ 617.5K - 650K

  • BMW M 1000 RR

    ৳ 3.6M - 3.6M

  • Kawasaki Eliminator 400

    Motorbikes

    ৳ 1.1M - 1.2M

  • Ducati Panigale V4

    Motorbikes

    ৳ 2.5M - 2.5M

  • Yume Japan Katana

    Motorbikes

    ৳ 256.5K - 270K

  • Honda CBR650R

    Motorbikes

    ৳ 830K - 831.6K

বাংলাদেশে মোটরবাইক ব্রাউজ করুন

hero

Bikroy এ মাত্র ২ মিনিটে আপনার মোটরবাইকের বিজ্ঞাপন দিন!